ছেলেদের জন্য বেস্ট পারফিউম

0
78
best perfume in bd

ছেলেদের জন্য বেস্ট পারফিউম কোনগুলো জানেন? পারফিউম বডি স্প্রে কি ছেলেদের সত্যি আকর্ষণীয় করে তুলতে পারে? এ প্রশ্নটি প্রায় সবারই।তাই আমরা খুজে এনেছি আপনার জন্য ছেলেদের জন্য বেস্ট পারফিউম গুলো যা এখন থেকে সরাসরি DARAZ এ অর্ডার করতে পারবেন।

সুগন্ধি বা পারফিউম প্রসাধন হিসেবে অত্যন্ত প্রাচীন একটি সামগ্রী। নিজের ব্যক্তিত্ব আর আভিজাত্যকে প্রকাশ করতে এর তুলনা হয় না। বর্তমানে নিজেকে সব সময় ফ্রেশ আর কর্মদীপ্ত রাখতে সুগন্ধি ব্যবহারের বিকল্প নেই। আজকে আমরা বিখ্যাত ও ভালো কয়েকটি পারফিউম সম্পর্কে জানবো। বিশেষত তরুণ প্রজন্মের ছেলেদের মধ্যে পারফিউম ব্যবহার বেশ চোখে পরার মত। পোশাকে একজন পুরুষ যতই শার্ট প্যান্ট পরে ফরমাল ড্রেসআপ করুক না কেন, মানানসই এবং ফ্রেশ সুগন্ধের সৌরভ যদি না থাকে তবে অন্যের থেকে নিজেকে আলাদা করে প্রকাশ করাটা কঠিন বৈকি।

পারফিউম বা বডি স্প্রে শুধু সৌরভ-ই প্রদান করে না, সেই সাথে গরমে ঘামের গন্ধ দূর করে একটি নানান অস্বস্তিকর অবস্থা থেকে মুক্ত করে। সুতরাং নিজেকে আকর্ষণীয় এবং কুল ভাইব দিতে এর বিকল্প কিছুই হতে পারে না। জনপ্রিয় কয়েকটি পারফিউম হলো:

নিচের সবগুলো পারফিমের ছবির উপর টিপ দিয়ে সরাসরি Daraz দিয়ে কিনতে পারবেন

১।ওয়ান ম্যান শো পারফিউমঃছেলেদের জন্য বেস্ট পারফিউম এটা।যদিও এই পারফিউমটা একটু এক্সপেন্সিভ তাও এটাই সেরা এর সাথে তুলনা চলেনা

২। Gambit (Sensational) ডিওডোরেন্ট বডি স্প্রে ফর ম্যান

৩। LOMANI (El Paso) ডিওডোরেন্ট স্প্রে ফর ম্যান

৪। মাস্টার সিরিজ জেন্টস FOGG (ওক) বডি স্প্রে পারফিউম

৫। ENVY Rush জেন্টস ডিওডোরেন্ট বডি স্প্রে পারফিউম

৬। WILD STONE কোড ইরিডিয়াম পারফিউমড বডি স্প্রে ৭। ব্লু ফর ম্যান Pour Homme Rasasi ডিওডোরেন্ট বডি স্প্রে

৮। ইউনিসেক্স HAVOC গোল্ড পারফিউম বডি স্প্রে

৯। F0GG (নেপোলিয়ন) সুগন্ধিযুক্ত পারফিউম বডি স্প্রে ফর জেন্টস

১০। নো গ্যাস ১০০% হালাল সার্টিফাইড লাফজ Erdem বডি স্প্রে ফর জেন্টস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here