জিএফ কে দেওয়ার জন্য সেরা গিফট কি

0
67
best gift for gf

জিএফ কে দেওয়ার জন্য সেরা গিফট কি কি?ঠিক কোন উপহারটি দিলে প্রিয় মানুষটি খুশি হবে তা আমরা বুঝে উঠতে পারি না। আর অধিকাংশ মেয়েরাই খুব চুজি হয়। তাই জিএফ কে দেওয়ার জন্য সেরা গিফট ্বা উপহার দেওয়ার সময় তাদের পছন্দের জিনিসটি দেওয়া নিয়ে খটকা লাগে। তাই চলুন আজকে আমরা জিএফ কে দেওয়ার জন্য সেরা গিফট কি জেনে নেই?এবং দেয়ার জন্য কিছু গিফট এর আইডিয়া জেনে নেই কিছু গিফটের ছবি দেওয়া আছে যার উপর ক্লিক করে সরাসরি অর্ডার করুন-

১) এক গুচ্ছ টকটকে লাল গোলাপের থেকে চমৎকার উপহার আর কিছু হতে পারে? এদের মধ্যে যেকোনো একটি গোলাপের পাপড়িতে লিখতে পারেন, “ভালবাসি তোমাকে।”

২) আরেক টি হতে পারে, প্রেমিকার জন্মদিনের আদর্শ উপহার দিবেন তার প্রিয় ফুল ও প্রিয় বই।

৩.নিজেদের ভালো লাগা সময়গুলো ধরে রাখার জন্য যে কোন স্মারক বা এলবাম ও আদর্শ উপহার হতে পারে। মনে রাখবেন, ভালোবাসার মানুষের মন জয় করতে যে কোন উপহারে টাকার অংকের চেয়ে আন্তরিকতা অনেক বেশী জরুরী।

৪.জন্মদিনের শুরুতেই তাকে শুভেচ্ছা জানানো, একসাথে সময় কাটানো, ভালো রেস্তোঁরায় খাওয়া, ভালো সময়গুলোর জন্য ধন্যবাদ জানানো, তার জীবনের পরিকল্পনায় পরামর্শ দেয়া ইত্যাদি অন্য কোন বস্তু-উপহারের চেয়ে অনেক মূল্যবান।

৫.আমার ধারনা আপনার পছন্দের মানুষটি এটেনশন এবং সময় ছাড়া আর তেমন কিছুই চায় না। সাথে দিতে পারেন একটি গোলাপ ফুল ও চকলেট।

৬. অনেকের মতে সবচেয়ে ভালো উপহার হলো ক্যাকটাস গাছ দেয়া , কেননা ক্যাকটাস গাছকে নাকি বলা হয় ভালোবাসার প্রতীক । ভালোবাসা যেমন কখনো শেষ হয় না ,তেমনি ক্যাকটাস গাছ যে কোন পরিবেশেই বেঁচে থাকে ।

৭. আরেকটি যেটা আমার ভীষন রকম বড় উপহার মনে হয়েছে জীবনে, সেটা হলো ভালো বাসার স্মৃতি ধরে রাখার জন্যে প্রতিটা দিনের অনুভূতি নিয়ে একটা তার নাম এ ব্লগ খোলা, বা দুজনের গোপন নামেও হতে পারে।

৮.তার জন্য একটা ব্লগ খুলুন! জন্মদিনে কেক কাটার পাশাপাশি সবার সামনে (বা দু’জনে একাকি) তাকে দিয়ে অফিসিয়ালি তা উদ্বোধন করান! ৯.এছাড়াও কয়েকটি বক্স করে আলাদা আলাদা প্যাকেট এ আলাদা সব তার পছন্দের জিনিস দিতে পারেন, যেমন টিপ আর চিরুনি একটা তে, আয়না আর কানের দুল বা নাক ফুল, পারফিউম বা বডি স্প্রে, চুড়ি ইত্যাদি আতকে যেগুলোতে ভালো লাগে আপনার চোখে।

১০. হাত ঘড়ি (এখন বিভিন্ন ডায়াল চেঞ্জ করে বা বেল্ট এর পাওয়া যায়) দারুন উপহার এখন।

১১.তার হাতের মোবাইলটি স্মার্ট ফোন না হলে , সেটিও দিতে পারেন, একটা মোডেম দিতে পারেন না থাকলে, বা বাজেট বেশি হলে ল্যাপটপ ও দিতে পারেন। ১২.স্পীকার বা হেডফোন ও ভালো হয় উপহার হিসেবে। আসলে আপনার গার্লফ্রেন্ড এর সম্প্রতি কোন জিনিসটি খুব দরকার কিনতে গিয়েও পারেনি কিনতে সেটি আপনার আয়ত্ত্বের মধ্যে থাকলে দিয়ে দিন, খুব খুশি হবে দেখুন।

১৩.সারাজীবন পাশে থাকার অঙ্গীকার স্বরুপ একটা চিরকুট লিখে , সাথে রবীন্দ্রনাথ বা শরৎচন্দ্র দিয়ে একগুচ্ছ লাল গোলাপ দিতে পারেন।

১৪.তবে আমার ধারনা সব চাইতে খুশী হবে, আপনার ফেসবুকের পাসঅয়ার্ড টা একটা কাগজে লিখে ৩৬৫ টা সেফটিপিন দিলে।

১৫.কাস্টম মগ ও দিতে পারেন , দুজনের ছবি সম্বলিত বা তার একা ছবির।

১৬.প্রিয়তমার জন্মদিনটাকে স্মরণীয় করে রাখতে সবচেয়ে ভালো উপহার হতে পারে একটি সারপ্রাইজ পার্টি। খুব ভালো হয় যদি সারপ্রাইজ পার্টিটা আপনার বা তার বাসায় দিতে পারেন। বাজার থেকে কেনা উপহারই হোক কিংবা নিজের বানানো কোনো উপহার, সেটাতে যেনো আন্তরিকতার ছোঁয়া থাকে আপনার ,সেটি নিশ্চিত করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here