বাজেটের মধ্যে সেরা হেডফোন হেডফোন কোনগুলো

1
75
best headphone
pixels.com

বাজেটের মধ্যে সেরা হেডফোন হেডফোন এখন যেকোন বয়স ও পেশার মানুষের দৈনন্দিন ব্যবহার্য আবশ্যকীয় উপাদানগুলোর মধ্যে একটি। আজকে আমরা বাজেট ফ্রেন্ডলি কয়েকটি হেডফোন সম্পর্কে জানবো।এছাড়াও কিছু হেডফোনের ছবি দেওয়া থাকবে যার উপ্র ক্লিক করে আপনারা সরাসরি Daraz থেকে অর্ডার করতে পারবেন।

গান শুনতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভাঁড়। তাছাড়া অবসর সময়ে মুভি দেখা কিংবা গেম খেলা তো থাকছেই। আর নিজের পছন্দের বিনোদনটিকে আরও উপভোগ্য করে তুলতে হেডফোনের প্রয়োজনীয়তা এখন কারো অজানা নয়। শুধুমাত্র বিনোদন নয় বরং কিছু কিছু পেশাগত ক্ষেত্রেও (মিউজিক ইন্ডাস্ট্রি) হেডফোনের ব্যবহার আবশ্যক। এছাড়াও বাস, স্টেশন বা যেকোন ক্রাউড পরিস্থিতিতে নিজস্ব স্বস্তির জন্য অনেকেই হেডফোন ব্যবহার করে থাকেন। যার ফলে বর্তমান বাজারে হেডফোনের ব্যবসা রমরমা।

বিভিন্ন ইলেক্ট্রনিক কোম্পানিগুলো গ্রাহকের চাহিদার দিকে খেয়াল রেখে নিত্যনতুন ফিচার এবং বিভিন্ন দামের হেডফোন প্রতিনিয়ত মার্কেটে নিয়ে আসছেন এবং সেখান থেকে গ্রাহকগণ নিজের চাহিদা নির্ভর পণ্য খুঁজে নিচ্ছেন। তবে এক্ষেত্রে গ্রাহকগণ প্রতিনিয়ত নানাবিধ প্রশ্নের সম্মুখীনও হচ্ছেন। এর মূল কারণ হলো আমাদের নিতান্ত স্বল্প প্রযুক্তিগত জ্ঞান। তাই আমাদের আজকের আর্টিকেলটি আমরা সাজিয়েছি হেডফোন সম্পর্কিত কয়েকটি বাজেট ফ্রেন্ডলি হেডফোন নিয়ে।

হেডফোনগুলোর প্রতিটিই তাদের নিজ নিজ জায়গা থেকে বাজেটের মধ্যে বেশ ভালো হেডফোন। আপনার পছন্দ ও চাহিদা অনুযায়ী এদের যেকোনটি হতে পারে আপনার জন্য বেস্ট চয়েজ।

১.Beyerdynamic DT 770 Pro প্রোফেশনালি স্টুডিওর কাজের জন্য যেমন- রেকর্ডিং বা মনিটরিং এর জন্য আদর্শ একটি হেডফোন হলো বেয়ারডায়নামিক কোম্পানির ডিটি ৭৭০ প্রো হেডফোনটি।

২. Plantronics BackBeat Go 600 Headphone ব্যাকবিট গো ৬০০ মডেলের এই হেডফোনটি বাজেটের মধ্যে আমার পছন্দের সেরা একটি হেডফোন। দীর্ঘ ১৮ ঘন্টা ব্যাটারি লাইফ হেডফোনটিকে করেছে অনবদ্য।

৩.JBL Tune 500 On-Ear Headphone জেবিএল সারা বিশ্বে জনপ্রিয় একটি ইলেক্ট্রনিক ব্রান্ড যেটি সবসময় বাজেটের মধ্যে ভালো মানের হেডফোন উৎপাদন করার জন্য বিখ্যাত। টিউন ৫০০ অন-ইয়ার হেডফোনটি জেবিএল এর একটি অন্যতম মাইলফলক।

৪.ASUS ROG Strix Go 2.4 Wireless Gaming Headsets ASUS বরাবরের মতোই তাদের মানসম্মত প্রোডাক্টের কারণে সারা বিশ্বে সমাদৃত। আপনার বাজেট যদি কিছুটা বেশি হয় এবং আপনি যদি ভালো মানের একটি গেমিং হেডফোন খুঁজে থাকেন তো ROG Strix Go 2.4 wireless গেমিং হেডফোনটি আপনার জন্য।

৫.Rapoo i150 Bluetooth TWS headset আপনার বাজেট যদি আরও কিছুটা কম হয় এবং আপনি যদি ব্লুটুথ হেডফোন পছন্দ করেন তাহলে Rapoo i150 Bluetooth হেডফোনটি ট্রাই করে দেখতে পারেন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here