বিএফ কে দেওয়ার জন্য সেরা গিফট কি

0
65
best gift for bf
handsome bf

বিএফ কে দেওয়ার জন্য সেরা গিফট কি প্রথমবার যদি প্রেমিকের জন্য উপহার কিনতে হয় তখন বেশ টেনশন হয়।প্রেমিকের জন্য উপহার কেনার আগে চলুন কয়েকটি টিপস জেনে নেই।

১. কেনা কোনো উপহারের সাথে আপনার নিজের লেখা চিঠি বা হাতে বানানো ছোট একটা কিছু দিন।

২.যারা রান্না-বান্নায় সিদ্ধহস্ত তারা প্রিয় মানুষের জন্মদিন বা বিবাহবার্ষিকীতে তার প্রিয় কোনো খাবার রান্না করুন।

৩.এস ইউজুয়াল গিফট না দিয়ে প্রিয় বন্ধুর পছন্দের প্রতি লক্ষ্য রাখার চেষ্টা করুন।

৪. বই পড়তে বা মুভি দেখতে ভালোবাসে যদি তাহলে তাকে ভাল কিছু বই বা মুভি’র ডিভিডি উপহার দেয়া যেতে পারে। ৫.যদি আপনার প্রেমিক পুরুষ এ বিষয়ে ভীষণরকম খুঁতখুঁতে স্বভাবের হয় তাহলে তার বন্ধুদের সহযোগীতা নিন পছন্দের লিস্ট বানাতে।

৬. সম্ভব হলে তাকে রাত ১২টা ০১ মিনিটে তার বাসায় কেক ও গিফট সহ উপস্থিত হয়েও তাকে চমকে দেয়া যেতে পারে। তবে এক্ষেত্রে নিজের নিরাপত্তা এবং বন্ধুর সুবিধা-অসুবিধার কথাও মাথায় রাখতে হবে।

৭. বিভিন্ন সময়ে তোলা প্রিয় মানুষটির ছবি গুলো যদি তার কাছে দূর্লভ হয় তাহলে অন্য উপহারের সাথে এই ছবিগুলো ও প্রিন্ট করে গিফট করতে পারেন। ৮.প্রিয় মানুষটির পেশা বা নেশা সম্পর্কিত কিছু দিন। ভাবুক মানুষ হলে ডায়রী আর খুব ভালো কলম দিন।

৯.ফটোগ্রাফার হলে ক্যামেরার খাপ,স্ট্যান্ড বা ভালো লেন্স ও দিতে পারেন। আর যদি শখের ফটোগ্রাফার হয়। তার ছবিগুলো ফেসবুক বা ফ্লিকার থেকে নিয়ে প্রিন্ট করিয়ে নিন!

১০.পুরনো বইয়ের মলাট ছিড়ে তাতে খবরের কাগজ মুড়ে দিয়ে আর নানান রঙ্গীন কাগজের পৃষ্ঠা জুড়ে দিয়ে তাতে একটি-দুটি ছবি লাগিয়ে দিন।লেমিনেটিং করে নিতে ভুলবেন না।

১১.যদি দুজনেই খুব ব্যাস্ত থাকেন, তাহলে এই দিনটিতে আপনি বন্ধুকে সময় দিন তাহলেই খুশি হবে। ১২.নিজের পছন্দের তার ছবি বা লেখা দিয়ে মগ বানিয়ে নিন আর চমকে দিন তাকে।

১৩.এক গুচ্ছ লাল গোলাপ আর মিষ্টি হাসি দিয়ে সারাদিন ঘুরে আসুন।

১৪.একটা টাই আর মোজা জোড়া দিতে পারেন।

১৫.ওয়ালেট বা হাতঘড়িও দিতে পারেন।

১৬.টি-শার্ট বা শার্ট অথবা পাঞ্জাবি ও অনেক আগে থেকেই জনপ্রিয় গিফট।

১৭.অথবা কিছু কেনাই দরকার নেই যদি সারা বছর ই কিছু না কিছু তার প্রয়োজনীয় আর পছন্দের জিনিস দেন, বরং নিজের হাতে বানানো কার্ড আর ৫০টা কাগজে(কালার ফুল হলে ভালো) তার কোন কোন জিনিস এযাবতকালে ভালো লেগেছে সেগুলো লিখে দিন।

১৮.হাসব্যান্ড হলে লিভিং রুমেই ছড়িয়ে দিন গোলাপের পাপড়ি, আর ঘরময় তার দারুন দিক গুলো, বা আপনার জীবনে তার অবদান আর ভালোবাসার কোটস দিয়ে কাগজে হার্ট শেপ এ লিখে সূতো দিয়ে দেয়া স্কচটেপ দিয়ে ঝুলিয়ে দিন।

১৯.রান্না করে তার পছন্দের মানুষ দের দাওয়াত দিয়ে খাওয়ান, বন্ধু বান্ধব বা আত্ত্বীয়স্বজন দের।

২০.একটা ব্যাংক একাউন্ট ডিপোজিট স্কীম করে তার নাম এ, দিতে পারেন।

২১.ধূমপায়ী হয়ে থাকলে এক্সক্লুসিভ কোন লাইটার উপহার দিতে পারেন ২২.টেকি মানুষ হলে হেডফোন, স্পীকার ইত্যাদি দিতে পারেন।

২৩.সব সময়ের সেরা গিফট বই-ই। তাকে সাংলাস, স্যু, কাফ পিন, ক্যাপ, ব্রেসলেট এর চেয়ে তার পছন্দের লেখকের কিছু বই দিন।কিনিজের মনের ভাব প্রকাশ করুন উপহারের মাধ্যমে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here