২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন কোনগুলো

0
90
২০ হাজারে মদ্ধে সেরা ফোন
ফোন

২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন বাংলাদেশের অধিকাংশ স্মার্টফোন ব্যবহারকারীর মোবাইলের জন্য বাজেট সাধারণত ১০ হাজার টাকা থেকে ২০ হাজার টাকার মধ্যে। তাই চলুন আজকে ২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন কোনগুলো এই বাজেটের মধ্যে সেরা সব ফোনের কালেকশন দেখে আসি।নিচের ছবি গুলোর উপর উপর সরাসরি ক্লিক করে প্রোডাক্টগুলো কম দামে নিতে পারবেন দারাজ থেকে –

১. অপো এ৭৬ – Oppo A76: গতবছর বাজারে আসা অপোর এই ফোনটি এখনও অন্যতম সেরা হয়ে আছে ২০ হাজার টাকা বাজেটে। এই দামের মধ্যেই অপো বেশ কিছু ভালো ফিচার দিচ্ছে।

২.অপো এ৭৭ – Oppo A77: আরও উন্নত ক্যামেরা ও প্রসেসরের পরিবর্তন নিয়ে এই ফোনটি বাজারে এনেছে অপো যা খুব সহজেই ক্রেতাদের মন জয় করতে পেরেছে।

৩. টেকনো ক্যামন ১৭পি – Tecno Camon 17প: টেকনোর ক্যামন সিরিজ বাজেটে সেরা ক্যামেরা দেয়ার জন্য অত্যন্ত জনপ্রিয়। এই ফোনটি কিছুটা পুরনো হলেও ২০ হাজার টাকা বাজেটের মধ্যে অন্যতম সেরা একটি ক্যামেরা ফোন হিসেবে এটি পরিচত।

৪.টেকনো স্পার্ক ১০ প্রো – Tecno Spark 10: অসাধারণ সুন্দর ডিজাইনের এই ফোনটি এ বছর নতুন বাজারে এসেছে বেশ কিছু ভালো ফিচার নিয়ে।

৫.ইনফিনিক্স নোট ১২ ২০২৩ – Infinix Note 12 2023: ২০ হাজার টাকা বাজেটের মধ্যেই যারা অ্যামোলেড ডিসপ্লে ও গেমিং ফোন খুঁজছেন তাদের জন্য সেরা পছন্দ হবে এই ফোনটি। ফোনের সামনেই রয়েছে

৬.৭ ইঞ্চির বড় একটি অ্যামোলেড ডিসপ্লে।

৬.রিয়েলমি সি৫৫ – Realme C55: এই বছর বাজারে আসা রিয়েলমির নতুন বাজেট ফোন এটি। এই ফোনে রিয়েলমি ক্যামেরার দিকে বাড়তি দৃষ্টি দিয়েছে। তবে পিছিয়ে নেই পারফর্মেন্সের দিক থেকেও।

৭.রিয়েলমি নারজো ৫০এ প্রাইম – Realme Narzo 50a প্রিমে: রিয়েলমির নারজো সিরিজের এই ফোনটি দেখতে কিছুটা অন্যরকম, সুন্দর এবং প্রিমিয়াম ডিজাইনের স্লিম একটি ফোন। যারা সুন্দর ও স্লিম ফোন পছন্দ করেন তাদের কাছে ভালো লেগে যাবে এই ফোনটি।

৮.নকিয়া জি২১ – Nokia G21: কম বাজেটেই যারা স্টক অ্যান্ড্রয়েডের সুবিধা এবং ভালো সফটওয়্যার আপডেট চান তারা এই ফোনটি দেখতে পারেন

৯.ওয়াল্টন প্রিমো এস৮ – Walton Primo S8: ফোনটির সাধারণ দাম ২০ হাজার টাকা থেকে কিছুটা বেশি হলেও মাঝে মধ্যেই ডিস্কাউন্টে ২০ হাজার টাকার মধ্যেই পাওয়া যায় এই ফোনটি। অসাধারণ সব ফিচার নিয়ে এই বাজেটের অন্যতম সেরা ফোন এটি।

১০.ওয়ানপ্লাস নর্ড এন২০ এসই – Oneplus Nord N20 শে: সুন্দর ডিজাইন আর ফিচার নিয়ে এই ফোনটি ক্রেতাদের অন্যতম পছন্দের একটি ফোন। ওয়ানপ্লাসের বিভিন্ন আইকনিক ফিচার ছাড়াও এই ফোনে পাবেন সেরা সব স্পেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here